May 20, 2024, 5:46 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

পূর্ব শক্রতার জেরে বিরামপুরে দোকান ভাংচুর-লুটপাটের অভিযোগ

পূর্ব শক্রতার জেরে বিরামপুরে দোকান ভাংচুর-লুটপাটের অভিযোগ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের বিরামপুর উপজেলার ঘোড়াঘাট রেলগুমটি আনন্দ বাজার নামক স্থানে পূর্ব শক্রতার জের ধরে ফারুক হোসেন নামে এক ব্যাক্তির দোকানে হামলা চালিয়ে ২ জনকে গুরুতর আহত করে দোকানের মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে ।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিছকিনি গ্রামের আবেদ আলীর ছেলে ফারুক হোসেন দীর্ঘদিন ধরে রেলগুমটি আনন্দ বাজারে ভাই ভাই ভ্যারাইটিষ্টোর নামে দোকান নিয়ে ব্যাবসা করে আসছে। এক প্রেক্ষিতে গত ৯ জানুয়ারি একই গ্রামের সইমুদ্দিনের ছেলে লোকমান হোসেন (৪৬), লোকমানের ছেলে সোহেল রানা (২৪), রুবেল হোসেন (২২) এবং মৃত আছান উদ্দিনের ছেলে রাজা মিয়া (৪৮) দলবদ্ধ হয়ে লোকমানের নেতৃত্বে ফারুকের দোকানে লুটপাট-ভাংচুর চালায়। এসময় ফারুক তাদের বাঁধা দিলে তাকে বেধরম মারপিট করে গুরুতর জখম করে। খবর পেয়ে ফারুকের ছোট ভাই আরাফাত হোসেন দ্রুত এগিয়ে এলে তাকেও মেরে জখম করা হয়। পরে এলাকাবাসি ছুঁটে এলে তারা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত ফারুক হোসেনের স্ত্রী মাহাফুজা পারভীন জানান, ঘটনার দিন দুপুরে আমি বাদী হয়ে লোকমান হোসেন, সোহেল রানা, রুবেল হোসেন এবং রাজা এই ৪ জনকে আসামি করে বিরামপুর থানায় অভিযোগ করতে গেলে থানা কর্তৃপক্ষ অভিযোগ নিতে অস্বীকার করলে ১৬ জানুয়ারি দিনাজপুর কোর্টে গিয়ে মামলা করা হয়েছে। মামলা নং- সি.আর- ২১/১৮ (বিরামপুর)।
সরেজমিনে ঘটনা স্থলে গিয়ে পার্শ্ববর্তি দোকানদার ও হোটেল ব্যবসায়ী সুরতন আরা, বিলকিছ বানু, মুদি দোকানের বাবু হোসেন, মমিনুর রশিদ, শফিকুল ইসলামের সাথে কথা বললে তারা জানান, ঐ দিন সকাল ১০-১১ টার সময় ৫/৬ লোক এসে অকত্য ভাষায় গালি-গালাজ করে। এক পর্যায়ে ফারুক ও আরাফাতকে দোকানের মধ্যে লাটিসোটা দিয়ে মারপিট করলে তারা মাটিতে পড়ে যায়। আমরা তাদের উদ্ধার করতে গেলে আমাদেরকে মারার ভয় দেখায়। এরপর পরিস্থিতি অন্যরকম দেখে তারা দোকানের মালামাল ভাংচুর ও লুটপাট করে পালিয়ে যায়।
লোকমান হোসেন ও তার স্ত্রী ছকিনা খাতুন জানান, যে যা বলেছে সব মিথ্যা এসব কিছু ঘটেনি। আমরা তাদের কাছ থেকে ৩ লক্ষ্য টাকা পাব, সেই টাকা চাইতে গেলে তারা আমাদের গালিগালাজ করে।
দোকান মালিক আহত ফারুক হোসেন জানান, এরা আমাদের কাছ থেকে কোন টাকা পাবেনা। লোকমান তার ছেলের চাকুরির জন্য গোবিন্দগঞ্জের এক ব্যাক্তির সাথে আমার দোকানের সামনে আনে, আমরা তাকে চিনিনা। আর সেই টাকার জন্য তারা আমার দোকানে এসে মারপিট, লুটপাট এবং ভাংচুর চালায়।
ঘটনার বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকলেছুর রহমানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, তারা কেউ আমার কাছে অভিযোগ করে নাই, তাই আমি এবিষয়ে কিছু বলতে পারব না।

Share Button

     এ জাতীয় আরো খবর